Saturday, October 11, 2014

 10/11/2014 02:28:00 PM         No comments
কি ভাবে আপনার ওয়েবসাইট এ Google Drive এর Direct লিঙ্ক দিবেন। অনেকে জানেন অনেকে জানেন না (যারা জানেন না  শুধুমাত্র তাদের জন্য)  Direct লিঙ্ক দেবার একটাই সুবিধা ইউজার এর ওয়েট করতে হয়না কোন ফাইল ডাউনলোড করতে।  

প্রথমে আপনার জিমেইল অ্যাকাউন্ট দিয়ে লগিন করুন এর পর নিচের ছবি গুলো ফলও করুন।


Create এ ক্লিক করুন 


যে কোন একটি নাম দিয়ে ফাইল টি তৈরি করুন। 


 Folder টি সিলেক্ট করে নিচের মত শেয়ার এ ক্লিক করুন


অ্যাডভান্সে ক্লিক করুন।  


 Done এ ক্লিক করুন


 On Public on The Web এ ক্লিক করুন।


ফাইল টি ড্রাগ করে ড্রপ করুন।


 Upload share এ ক্লিক করুন


আপনার ফাইল সাইজ অনুযায়ি সময় লাগতে পারে  




 নিচের মত করে সেটিং করুন


কপি করার পর  ওয়েবসাইট এ গিয়ে কপি করা লিঙ্ক টি  পেস্ট করে দিন নিচের মত।


এর নিচের মত আউটপুট দেখতে পারবেন।



  
আর সবসময় Direct লিঙ্ক দেবার চেষ্টা করবেন।

ধন্যবাদ সবাইকে পোস্টটি পড়ার জন্য।

বিঃদ্রঃ আমার অনুমতি ছাড়া এই ব্লগ এর পোস্ট অন্য কোথাও দিবেন না যদি দিতে চান আমার ব্লগ এর নাম উল্লেখ করে দিবেন।

ফেসবুক এ আমি


আমার সকল পোস্ট পড়তে  নিচের ইমেজটিতে ক্লিক করুন

   

0 মন্তব্য(গুলি):

Comment here

প্রিয় পাঠক, পোস্টটি পড়ার পর আপনার কেমন লেগেছে ভালো নাকি মন্দ জিজ্ঞাসা কিংবা পরামর্শ প্রদানের জন্য মন্তব্য প্রদান করুন। যা আমাকে ব্লগিং চালিয়ে যেতে অনেক উৎসাহ-অনুপ্রেরণা জাগাবে। আপনার একটি মন্তব্যই আমার কাছে অনেক মূল্যবান। ধন্যবাদ।

নির্বাচিত টিউন

টিউনের বিভাগসমূহ

ফেসবুক ফ্যান পেজে যুক্ত হোন